• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের নগরবাড়ি গ্রামের লোকজনের সাথে মতবিনিময় সভা করেছেন জাতির পিতার ভাগ্নে, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী), স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৩রা মার্চ শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে নগরবাড়ি গ্রামের লোকজনের সাথে মতবিনিময়কালে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি বলেন, আমি আপনাদের প্রতিবেশী, আপনারও আমার প্রতিবেশী। তাই প্রতিবেশীর চেয়ে আপন কেউ হয় না। কোন ঘটনা ঘটলে আপনারাই আগে এগিয়ে আসবেন তারপরে আত্মীয়-স্বজনরা। তাই প্রতিবেশীকে দূরে রেখে দূরের লোক আপন করে নেয়া যায় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সরকারের আমলে বিগত বছর গুলোতে আপনারা না চাইতেই আমি অন্যান্য এলাকার মতো আপনাদের এলাকায়ও সমান উন্নয়ন করেছি। সুনকাঠী এবং নগরবাড়ি এলাকা উপজেলা সদরের মধ্যে হলেও দলের নেতৃত্বে উল্লেখযোগ্য নেতৃত্ব না থাকায় এই দুই গ্রামকে বিএনপি অধ্যুষিত এলাকা হিসেবে অনেকেই জানে। তবে এখানের জনগন উল্লেখযোগ্য সংখ্যক ভোট আওয়ামী লীগকেই দেয়। তাই এই দুই গ্রামের বদনাম ঘুচাতে স্থানীয় মুরব্বীসহ সকলের প্রতি আহ্বান জানান তিনি। পাশপাশি নগরবাড়ির লোকজনকে আওয়ামী লীগের নেতৃত্বে দিয়ে পার্টি অফিসে নিজেদের অবস্থান শক্ত করে নেয়ারও আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কর্মকর্তা মাহাবুব সরদার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সরদার হারুন রানা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটুসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় আরোও বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন শাহ, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হাওলাদার, জাকের পার্টির সাধারণ সম্পাদক ও বরিশাল ট্রাক ওনার্স মালিক সমিতির সহ-সভাপতি শাহ আলম হাওলাদার ধলা, ব্যবসায়ি আনোয়ার হোসেন খান, শাহজাহান শাহ, মোশারফ খান, নগরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানন টিপু, স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা মশিউর রহমান সরদার, সাবেক ছাত্রলীগ নেতা নাসির সরদার, সজল খলিফাসহ প্রমুখ।