• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অন্যের কাছে আমরা হাত পাতবো না: প্রধানমন্ত্রী এখন কেউ আর কুঁড়েঘরে বাস করে না: প্রধানমন্ত্রী এখন আর হাওয়া ভবনে ‘পাওয়া’ দিতে হয় না- প্রধানমন্ত্রী ইংল্যান্ড বিদ্যুতের দাম বাড়িয়েছে দেড়শ শতাংশ, মনে রাখতে হবে বিদেশি বিনিয়োগ আকর্ষণ করতে সরকার কাজ করছে: প্রধানমন্ত্রী ক্রয়মূল্য দিলে সবক্ষেত্রে গ্যাস-বিদ্যুৎ সরবরাহ সম্ভব লাইব্রেরিতে পড়াশোনার পরিবেশ তৈরিতে মনোযোগী হতে হবে: প্রধানমন্ত্রী বই মানুষের জ্ঞানের পরিধি বাড়ায়: রাষ্ট্রপতি সবাইকে আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির রাজস্ব আদায় বাড়াতে আরও উদ্যমী হোন, এনবিআরকে প্রধানমন্ত্রী সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী

গৌরনদীতে ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

বরিশালের গৌরনদীতে টিসিবির পণ্যে বিতরণে স্বচ্ছতার জন্য উপকারভোগীদের মাঝে ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৩জানুয়ারী বিকেল সাড়ে ৪ টায় গৌরনদী উপজেলা মাহিলাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে উপকারভোগীদের ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক মো.আলমগীর ও সাধারন সম্পাদক কালাম মৃধাসহ প্রমুখ। পরে একজন উপকারভোগীর মাঝে ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরণ করে তাকে টিসিবি পণ্য দেওয়া হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, এই ডিজিটাল ফ্যামিলি কার্ড বিতরনের পরে একজনের টিসিবির পণ্য অন্যজনের নিয়ে যাওয়ার সুযোগ বন্ধ হয়ে যাবে। এবং ডিজিটাল কার্ডধারীরা যে সকল পন্য পাবে তার পুরো বিবরণ ম্যাসেজের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চলে আসবে। তারা অফিসে বসে মনিটরিং করতে পারবে।