• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৬ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র

গৌরনদী ভ্রাম্যমাণ আদালতের ২০টি ভেসাল জাল জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোরের বিভিন্ন খাল থেকে ২০টি ভেসাল জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় দুই ভেসাল মালিককে ৫শত টাকা করে ১হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও মৎস্য অধিদপ্তরের সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকাল ৮টায় গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বিভিন্ন খাল থেকে ২০টি ভেসাল জাল জব্দসহ খাল থেকে ভেসালের সরঞ্জাম অপসারন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিপিন চন্দ্র বিশ্বাসের আদালত।

এসময় ভেসাল মালিক ইউনুস মিয়া ও হালিম সরদারকে ৫শত টাকা করে দুইজনকে ১হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল বাশার, এসআই সুশান্ত মন্ডলসহ প্রমুখ।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল বাশার সাংবাদিকদের বলেন, খালের পানি সঠিক নিয়মে চলাচলের জন্য খাল থেকে এই ভেসাল অপসারন করা হয়েছে। যাতে ইরি-বোরো মৌসুমে পানির কোন সমস্যা না হয়। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে এই অভিযান পরিচালনা করা হবে।