• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

আগৈলঝাড়ায় ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ গৌরনদী-গোপালগঞ্জ সড়কের বরিশালের আগৈলঝাড়া উপজেলার ফুল্লশ্রী নামক স্থান থেকে ২শত কেজি ঝাটকা ইলিশ মাছ জব্দসহ মাছ ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। জব্দকৃত মাছ বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ সোমবার রাত দেড় ১টায় গৌরনদী-গোপালগঞ্জ সড়কের আগৈলঝাড়া দিয়ে গাড়ীতে জাটকা ইলিশ মাছ যাওয়ার সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেনের আদালত।

এসময় উপজেলার ফুল্লশ্রী থেকে জাটকা মাছ পরিবহন করায় দুলাল মিয়াকে ২শত কেজি জাটকা ইলিশ মাছসহ গ্রেফতার করা হয়। এসময় যশোরের দুলাল মিয়াকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। আটককৃত জাটকা ইলিশ মাছ বিভিন্ন এতিমখানার এতিমদের মাঝে বিতরণ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, আগৈলঝাড়ার উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম, থানার এসআই মিজানুর রহমান মিশুসহ প্রমুখ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, জাটকা ইলিশ মাছ ধরা ও বিক্রি নিষিদ্ধ করেছে সরকার । তার পরেও সড়কের গাড়ী থেকে জাটকা মাঝ জব্দ করে জরিমানা করা হয়েছে। এবং জব্দকৃত মাছ এতিমখানার এতিমদের মাঝে বিতরণ করা হয়েছে। এই অভিযান চলমান থাকবে।