• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় প্রান্তিক কৃষকদের মাঝে সরকারী পাওয়ার টিলার বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

বরিশালের বানারীপাড়া উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে সরকারী পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও কৃষি অফিসের সহযোগীতায় আজ বুধবার সকালে উপজেলা পরিষদ চত্তরে  উপজেলার প্রান্তিক ২০জন কৃষকদের মাঝে সরকারী পাওয়ার টিলার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মাহাফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.মাওলাদ হোসেন সানা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডুসহ প্রমুখ। পরে উপজেলার প্রান্তিক ২০জন কৃষকদের মাঝে চলতি ইরি-বোরো চাষাবাদের জন্য পাওয়ার টিলার বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেন, এই সরকার সব সময় কৃষকদের কথা চিন্তা করে তাদের কৃষি কাজে সার্বিক সহযোগিতা করেন। যাতে দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি পায়। পাওয়ার টিলার পাওয়া কৃষক হামিদুল ইসলাম বলেন, এই টিলার পেয়ে ভাল হয়েছে। কৃষি কাজে এলাকার অনেক সহযোগীতা হবে। নতুন পাওয়ার টিলার দিয়ে বেশী করে জমি চাষাবাদ করা যাবে।