• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত

উজিরপুরে মাকে মারধরের মামলায় দুই ছেলে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২  

বরিশালের উজিরপুর মাকে মারধর করার মামলায় দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামের অমল মন্ডলের স্ত্রী মুক্তার সাথে তুচ্ছ ঘটনাকে নিয়ে ১২নভেম্বর দুপুরে তার শ্বাশুরী মা স্বরসতি মন্ডলের ঝগড়া ঝাটি হয়। ওই দিন রাতেই মা স্বরসতি মন্ডলকে ৩ ছেলে মিলে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এসময় তাদের পিতা বিশ্বেশ্বর মন্ডল বাধা দিলে তাকে মারধর করা হয়। তাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর অবস্থায় তাদের দুই জনকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনায় মা স্বরসতি মন্ডল বাদী হয়ে ১৩নভেম্বর থানায় মামলা দায়ের করেন, যার-১১। ওই মামলার আসামী ছেলে শ্যামল মন্ডল ও অমল মন্ডলকে এসআই তরুন কুমার নিজ এলাকা থেকে ১৪ নভেম্বর বিকেলে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে ১৪নভেম্বর রাতে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, মারধর করা মা স্বরসতি মন্ডল ১৩ নভেম্বর রাতে বাদী হয়ে থানায় ছেলেদের বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুই ছেলেকে গ্রেফতার করে বরিশাল প্রেরন করা হয়েছে।