• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

জোট সরকারের আমলে আওয়ামীলীগের সমাবেশে তারা গ্রেনেড হামলা করেছিলো -মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিরারে হত্যা করে যারা দেশের গনতন্ত্রকে হত্যা করেছিলো, সেই হত্যাকারীর দলের দোসররা এখন আবার আমাদের গণতন্ত্রের কথা শোনায়। দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি নির্বিগ্নে সভা সমাবেশ করতে পারছে। কিন্তু বিগত জোট সরকারের আমলে আওয়ামীলীগের সমাবেশে তারা গ্রেনেড হামলা করেছিলো।

৩০আক্টোবর বরিশালের গৌরনদী উপজেলার শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ৮শত ৪৮জন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মর্যাদার পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটি আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই মুক্তিযোদ্ধারা আজ সম্মনিত।

তাই সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে তিনি মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি তালুকদার মো.ইফনুছ, জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ সভায় বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমনগুহ সহ প্রমুখ।