• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

জোট সরকারের আমলে আওয়ামীলীগের সমাবেশে তারা গ্রেনেড হামলা করেছিলো -মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিরারে হত্যা করে যারা দেশের গনতন্ত্রকে হত্যা করেছিলো, সেই হত্যাকারীর দলের দোসররা এখন আবার আমাদের গণতন্ত্রের কথা শোনায়। দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি নির্বিগ্নে সভা সমাবেশ করতে পারছে। কিন্তু বিগত জোট সরকারের আমলে আওয়ামীলীগের সমাবেশে তারা গ্রেনেড হামলা করেছিলো।

৩০আক্টোবর বরিশালের গৌরনদী উপজেলার শহীদ সুকান্ত বাবু মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে ৮শত ৪৮জন মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মর্যাদার পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটি আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ(এমপি) এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই মুক্তিযোদ্ধারা আজ সম্মনিত।

তাই সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে তিনি মুক্তিযোদ্ধাদের প্রতি আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন, সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি তালুকদার মো.ইফনুছ, জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ। মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ সভায় বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমনগুহ সহ প্রমুখ।