• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)’র সাথে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্যর মতবিনিময়

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)’র সাথে মুলাদী থেকে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য এ্যাড.আব্দুল বারীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)জেলা পরিষদের সদস্যকে বলেন, এলাকার উন্নয়ন করতে হবে। তার জন্য জেলা পরিষদে ব্যাপক বরাদ্দ রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে এলাকার বাকী উন্নয়ন কাজ শেষ করতে হবে। তাহলে মানুষ আগামীতে আওয়ামীলীগকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

১৭ অক্টোবর বিকেলে এমপি’র আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের নিজ বাস ভবন চত্তরে বরিশালের মুলাদীতে জেলা পরিষদে নবনিবাচিত সদস্য এ্যাড.আব্দুল বারীসহ মুলাদী উপজেলা আওয়ামীলীগের নেতাদের সাথে মতবিনিয়কালে মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ(এমপি)এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস, জেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, উজিরপুর পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, গৌরনদী পৌরমেয়র হারিছুর রহমান হারিছসহ প্রমুখ।