• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

দূর্গোৎসব চলাকালীন সময় সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২  

বরিশালের বানারীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অনুদান বিতরণ করেন বরিশাল-২ আসনে এমপি মো.শাহে আলম। উপজেলা প্রশাসন ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের উদ্যোগে সোমবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ হলরুমে বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে উপজেলার ৫৭টি দুর্গা মন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অনুদানের অর্থ প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

এসময় তিনি বলেন, দূর্গোৎসব চলাকালীন সময়ে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। যাতে করে কোন অশুভ শক্তি  বিঘœ সৃষ্টি করতে না পারে। বর্তমান আওয়ামীলীগ সরকার সকল ধর্মীয় অনুষ্ঠানে সহযোগীতা করে থাকেন। সকল শ্রেণীর পেশার লোকজনের ধর্মীয় অনুষ্ঠানে সকলে অংশ গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদ আলম, আনসার ভিডিপি কর্মকর্তা আসাদুর রহমান, উপজেলা ওয়ার্কার্সপাটির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সাধারন সম্পাদক গৌতম সমদ্দারসহ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ৫৭টি দূর্গা মন্দিরে সরকারী অনুদানের ৫শত কেজি চালের মুল্য ১৭হাজার ৫শত টাকা এবং স্থানীয় এমপি মো.শাহে আলমের ব্যক্তিগত তহবিল থেকে ২হাজার টাকা করে মোট ১৯হাজার ৫শত টাকা প্রতিটি পূজামন্ডপে বিতরণ করা হয়েছে। এসময় প্রতিটি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সদস্যরা উপস্থিত ছিলেন।