• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী

পুলিশ পরিচয়ে ব্যবসায়ির টাকা ছিনতাই, ছিনতাইকারী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ পুলিশ পরিচয় দিয়ে আগৈলঝাড়ার এক পান ব্যবসায়ি ও ভ্যানচালকের টাকা ছিনতাইয়ের অভিযোগে শনিবার রাতে মৃদুল সরদার নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত মৃদুল গৌরনদী পৌর এলাকার কাসেমাবাদ মহল্লার মৃত মাহফুজ সরদারের ছেলে। রোববার সকালে আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব দাসের ছেলে পান ব্যবসায়ি সুজন দাস অভিযোগ করে বলেন, শনিবার রাত সাড়ে আটটার দিকে পান বরজের জন্য মালামাল কিনতে ভ্যানযোগে বাড়ি থেকে বের হন তিনি। পথিমধ্যে বিল্বগ্রাম-পতিহার সড়কের সংযোগস্থলে তাকে বহনকারী দুই যুবক ভ্যানটিকে থামায়।

এসময় পুলিশ পরিচয় দিয়ে তার ও ব্যান চালকের কাছে গাঁজা আছে দাবী করে দেহ তল্লাশি চালিয়ে আমার কাছ থেকে এক হাজার এবং ভ্যানচালক শুভ করের কাছ থেকে এক দুইশ’ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই দুই ছিনতাইকারীর মধ্যে একজনকে চিনে ফেলে।

পরবর্তীতে জানতে পারি দুই ছিনতাইকারীর মধ্যে একজনের নাম মৃদুল সরদার। সে গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড কাসেমাবাদ গ্রামের বাসিন্দা। এ ব্যাপারে থানার এসআই নুর আমিন সাংবাদিকদের জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শনিবার রাতেই গৌরনদী থানার কাসেমাবাদ এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য মৃদুলকে আটক করা হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।