• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

বরিশালের গৌরনদীতে ১৮০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮’র একটি দল। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৮’র একটি দল অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার টরকী বাসস্ট্যান্ডের সেরনিয়াবাত ওয়ার্কশপের সামনের পাকা রাস্তার উপর থেকে ১৮০পি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সেলিম সন্ন্যমতকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করেন।

সে গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামের মৃত.আ.খালেক সন্ন্যমতের ছেলে সেলিম সন্ন্যমত। এঘটনায় র‌্যাব-৮’র ডিএডি মো.নুর ইসলাম বাদী হয়ে মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-১৫। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আজ বুধবার সকালে পরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-৮’র একটি দল মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করেছে। তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।