• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নির্বাচনী এলাকার কোন রাস্তা, ব্রীজ ও শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণ কাজ বাদ যাবে না

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২  

আমার নির্বাচনী এলাকার কোন রাস্তা, ব্রীজ ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজ বাদ যাবে না। আমার কাছে কেউ এসে কোন কিছুর দাবি করলে তা করা সম্ভব হলে করে দিবো। কাউকে ফিরিয়ে দেব না। এটা ছিল আমার সবচেয়ে বড় নির্বাচনী ওয়াদা। আমি সব সময় সেই ওয়াদা পালন করে যাচ্ছি। আগামীতেও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনবেন। তাহলেই নির্বাচনী এলাকার বাকী থাকা উন্নয়ন কাজ করা যাবে।

আজ সোমবার সকালে বরিশালের বানারীপাড়ায় উপজেলার তেতলা মধুর ভিটা খালের উপর ৭ কোটি ৪লক্ষ টাকা ব্যয়ে ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনী সভায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম এসব কথা বলেন। উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে বানারীপাড়া উপজেলার তেতলা মধুর ভিটা খালের উপর ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

স্থানীয় সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার তেতলা মধুরভিটা খালের উপর স্থানীয় লোকজন, শিক্ষার্থীদের চলাচলের সুবিধার জন্য একটি ব্রীজ নির্মাণের দাবী ছিল দীর্ঘদিন ধরে। যার কারনে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম’র সহযোগীতায় ওই ব্রীজের নির্মাণ কাজ চলতি বছরের এপ্রিল মাসে ৭ কোটি ৪লক্ষ ৬৯ হাজার ৩২৫টাকা ব্যয়ে টেন্ডার আহবান করে এলজিইডি বিভাগ। পরে টেন্ডারটি একটি ঠিকাদার প্রতিষ্ঠান পায়। ওই ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর আজ সোমবার সকালে উদ্বোধন করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন সরদার, পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক সজল চৌধুরীসহ প্রমুখ।