• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি

জাতীয় সংসদ নির্বাচন আসলেই বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২  

জাতীয় সংসদ নির্বাচন আসলেই বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করেন। একারনে আওয়ামীলীগের সকল নেতা-কর্মীদের সজাগ থাকতে হবে। তারা যেন দেশের ভিতরে অরাজগতা সৃষ্টি করতে না পারে। অরাজগতার কারনে যেন আওয়ামীলীগের উন্নয়ন কাজ বাধাঁগ্রস্থ না হয়। ২০২৩ সালের জাতীয় সংসদ নির্বাচনে সকলে মিলে মিশে এক সাথে কাজ করে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

শনিবার বিকেলে সাড়ে ৪টায় উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.তালুকদার মো.ইউনুস এসব কথা বলেন।

উজিরপুর উপজেলার রামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.আব্দুস সালাম সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মো.আনিচুর রহমান। সভায় আরো উপস্থিত ছিলেন, উজিরপুর আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা ছাত্রলীগ সভাপতি অসীম কুমার ঘরামী, রামরাইল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.মনিরুল ইসলামসহ প্রমুখ। পরে ১৫ আগষ্ট নিহত সকল শহীদের স্মরনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।