• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

গৌরনদীতে মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

বরিশালের গৌরনদী উপজেলার মৎস্য চাষীদের মাঝে মাছ চাষের উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলার মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের বসে উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ৩শত জন মৎস্য চাষীদের মাঝে চাষের উপকরণ মাছের খাবার, অষুধ, মাছ ধরার জাল বিতরন করে উপজেলা কৃষি কর্মকর্তা মো. তৌহিদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আবুল বাশার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান আ.রব হাওলাদারসহ প্রমুখ।

পরে উপজেলার কার্ডধারী ৩শত জন মৎস্য চাষীদের মাঝে তিন বস্তা করে মাছের খাবার, ৩হাজার টাকার অষুধ, ১০০মিটার মাছ ধরার জাল প্রতিজন চাষীদের মাঝ বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা মো.আবুল বাশার বলেন, উপজেলায় মাছ চাষ বৃদ্ধির জন্য সরকার থেকে এই উপকরণ দেওয়া হয়েছে। প্রতিবছরই এই ধরনের উপকরন বিতরণ করা হয়ে থাকে। যাতে দেশে কোন মাছের সংকট না হয়।