• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ আগস্ট ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ২০০৪ সালের ২১আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে বসে গ্রেনেড হামলার প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ রোববার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয়, দলীয়, কালো পতাকা উত্তোলন করেন নেতাকর্মীরা। পতাকা উত্তোলন শেষে ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহতম গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। নিরবতা পালন শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ সকল শহীদের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দলীয় কার্যালয়ের আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ্ মোঃ লিটন সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যন রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সাবেক সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল ইসলাম টিটু, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ্ মোঃ লিটন সেরনিয়াবাত বলেন, এই ন্যাক্কার জনক ঘটনার বিচারের রায় দ্রুত কার্যকর করার দাবী জানানো হয় এই সভার মাধ্যমে। আওয়ামীলীগ সরকারের সময় যাতে বাকী মামলা গুলোর রায় শেষ হয় তার ব্যবস্থা করার দাবী জানানো হয়। যাদের বিচার কাজ শেষ হয়েছে, তাদের দ্রুত রায় কার্যকর করার ব্যবস্থা নিতে হবে সরকারকে।