• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ০৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপি নেতাদের হাতে হারিকেনই দিতে হবে: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় অবৈধ ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ ড্রেজার দিয়ে ফসলী জমি বিনষ্ট করে অবৈধভাবে বালু উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালত এক ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করে অবৈধ ড্রেজার বিনষ্ট করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যেগে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেনের আদালত অভিযান চালিয়ে ড্রেজার মালিক মুরাদ খানকে ৫০হাজার টাকা জরিমানা করেন। এবং আদালতের বিচারক অবৈধ ড্রেজার বিনষ্ট করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি)নেহের নিগার তনু, থানা এসআই সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী ছিদ্দিকুর রহমান ও আনসার সদস্যরা। স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মুরাদ খান ওই এলাকায় ফসলী জমি নষ্ট করে বালু উত্তোলন করলেও ভয়ে কেউ কিছু বলতে পারছে না। গোপন সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন এই অভিযান পরিচালনা করেন।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, ফসলী জমি নষ্ট করে বালু উত্তোলন করায় প্রশাসন থেকে অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ ড্রেজারের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। কোথায়ও অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করলে গোপনে সংবাদ দিলে অভিযান পরিচালনা করা হবে।