• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত

আগৈলঝাড়ায় অবৈধ ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ ড্রেজার দিয়ে ফসলী জমি বিনষ্ট করে অবৈধভাবে বালু উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালত এক ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করে অবৈধ ড্রেজার বিনষ্ট করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক। উপজেলা প্রশাসনের উদ্যেগে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেনের আদালত অভিযান চালিয়ে ড্রেজার মালিক মুরাদ খানকে ৫০হাজার টাকা জরিমানা করেন। এবং আদালতের বিচারক অবৈধ ড্রেজার বিনষ্ট করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভুমি)নেহের নিগার তনু, থানা এসআই সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী ছিদ্দিকুর রহমান ও আনসার সদস্যরা। স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মুরাদ খান ওই এলাকায় ফসলী জমি নষ্ট করে বালু উত্তোলন করলেও ভয়ে কেউ কিছু বলতে পারছে না। গোপন সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন এই অভিযান পরিচালনা করেন।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, ফসলী জমি নষ্ট করে বালু উত্তোলন করায় প্রশাসন থেকে অভিযান পরিচালনা করা হয়েছে। অবৈধ ড্রেজারের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। কোথায়ও অবৈধ ড্রেজার দিয়ে বালু উত্তোলন করলে গোপনে সংবাদ দিলে অভিযান পরিচালনা করা হবে।