• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন  

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে জাতীয় পাবলিক সার্ভিস দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নেহের নিগার তনু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুশান্ত কর্মকর্তা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম, উপজেলা একাডেমী সুপারভাইজার প্রান কুমার ঘটক, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আয়শা বেগমসহ প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে সরকার থেকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরুস্কার বিতরণ করা হয়েছে। বর্তমান সরকার ভাল কাজের জন্য পুরুস্কৃত করেন। এজন্য সকল সরকারী কর্মকর্তাদের ভাল কাজ করতে হবে। তাহলে সরকার থেকে তাদের পুরুস্কৃত করা হবে।