• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ০৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপি নেতাদের হাতে হারিকেনই দিতে হবে: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ২৮কেজি ৫শত গ্রাম গাঁজা ও ১৯৫বোতল ফেনসিডিল উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের বানারীপাড়ায় শীর্ষ মাদকসম্রাট সোহেলের বাড়িতে অভিযান চালিয়ে ২৮কেজি ৫শত গ্রাম গাঁজা ও ১৯৫বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব-৮’র একটি দল। তবে র‌্যাবের অভিযান টের পেয়ে ল্যাংড়া সোহেলসহ তার সহযোগীরা পালিয়ে যায়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বানারীপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন সরদারের বাড়ির পাশে মহিষাপোতা গ্রামে শীর্ষ মাদকসম্রাট ল্যাংড়া সোহেলের বাড়িতে বিপুল পরিমান মাদক মজুতের গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল র‌্যাব-৮’র মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে শুক্রবার রাতে অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাবের অভিযানের টের পেয়ে ল্যাংড়া সোহেল, তার সহযোগী শাহাদাত হোসেন ও হারুন হাওলাদার পালিয়ে যায়। এসময় ওই বাড়ি থেকে ১৯৫ বোতল ফেনসিডিল ও ২৮কেজি ৫শত গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব-৮’র একটি দল। এঘটনা র‌্যাব-৮’র ডিএডি আ.মতিন বাদী হয়ে বানারীপাড়া মডেল থানায় শুক্রবার রাতেই তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন, যার নং-২৭।

উদ্ধারকৃত মাদকদ্রব্য আজ শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংড়া সোহেল একাধিবার মাদক ও অস্ত্রসহ গ্রেফতার হয়েছিলেন। জামিনে বের হয়ে পুনরায় ওই মাদক ব্যবসা শুরু করেন। শুক্রবার র‌্যাবের মাদক উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।