• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

গৌরনদীতে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত অস্ত্রসহ গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

বরিশালের গৌরনদীতে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সাথে ডাকাত দলের গোলাগুলি হয়েছে। পরে পুলিশ  চার ডাকাতকে গ্রেফতার করেছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করছেন।

থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে উপজেলার খাঞ্জাপুর গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশকে সংবাদ দেয় স্থানীরা। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে তাকের লক্ষ করে গুলি করতে থাকেন। পুলিশও পাল্টা গুলি করেন। পরে ধাওয়া করে ডাকাত দলের সদস্য বাকেরগঞ্জ উপজেলার বলইকাঠী গ্রামের সামচুল হক হাওলাদারের ছেলে সেলিম হাওলাদার, একই উপজেলার চরমন্দি গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে নিজাম উদ্দিন হাওলাদার, বলইকাঠী গ্রামের মুত্যু হাসেম হাওলাদারের ছেলে রফিকুল ইসলাম রানা ও বড়ইতলা গ্রামের জব্ববর শিকদারেরছেলে বারেক সিকদারকে পুলিশ গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন ধরনের জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

এঘটনায় পুলিশ বাদী হয়ে আজ সোমবার সকালে গৌরনদী মডেল থানার ডাকাতির মামলা দায়ের করা হয়েছে, যার নং-৩। গ্রেফতারকৃত ডাকাতদের আজ সোমবার দুপুরে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে ওই স্থানে পুলিশ পাঠালে তাদের উপর গুলি বর্ষন করে ডাকাত দল। পরে ডাকাতদের ধাওয়া করে চারজনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির মামলা করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।