• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে ভেজালবিরোধী অভিযানে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ জুন ২০২২  

বরিশালের উজিরপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে ১০জার ৫শত জরিমানা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহযোগীতায় আজ বুধবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনে অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়া ও সাকিয়া বেগম।

উজিরপুর উপজেলা সাতলা বাজারের সমীর ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন অষুধ পাওয়ায় ৩হাজার টাকা, সফিকের মুদির দোকানে নিত্যপন্য বিক্রির তালিকা না থাকায় ৩হাজার টাকা, ইলিয়াসের মুদির দোকানে ফ্রিজে মাংস পাওয়ায় ২হাজার ৫টাকাসহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে ১০হাজার ৫শত টাকা জরিমানা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় তারা সরকারের নির্ধারিত মুল্যে নিত্যপন্য বিক্রির নির্দেশ দেন মুদীর দোকানীদের। ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মো.নুর আলম বখতিয়ার।

এব্যাপারে বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সাকিয়া বেগম বলেন, নিত্যপন্য সঠিক নিয়মে বিক্রির ব্যাপারে আমরা এই অভিযান পরিচালনা করে থাকি। এছাড়া মানুষকে মুল্য তালিকা দেখে নিত্যপন্য ক্রয়ের নির্দেশ দেওয়া হয়েছে। ব্যবসায়ীরা জিনিসপত্র আনার সময় মেয়াদ দেখে ক্রয় করেন।