• শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে শেখ হাসিনাই একমাত্র ভরসা: ইন্ডিয়া টুডে যুক্তরাষ্ট্র কী করে বঙ্গবন্ধুর খুনিকে আশ্রয় দিয়েছে সৌদি যুবরাজকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে’ ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা ‘শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক’ দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ

মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের মেহেন্দিগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। ২০জুন, সোমবার বিকেলে উপজেলার লঞ্চ ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানায় মেহেন্দিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নোয়াখালী জেলার চরানল বুড়িংচং গ্রামের মো. সফিক হোসেনের ছেলে মো. ফারুক হোসেন (১৯), গাইবান্ধা জেলার পঞ্চবাড়িয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে সুজন মিয়া (১৮), আখাউড়র বড় গাঙচড়িয়া গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে সাহাদাত হোসেন (১৮) ও বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়ানের চরহোগলা গ্রামের দেলোয়ার হোসেন মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা (১৯)।

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, আটককৃত ফারুক, সুজন ও সাহাদাত ভোলার ইলিশা ঘাট থেকে একটি স্পীড বোটে করে মেহেন্দিগঞ্জের লঞ্চ ঘাট এসে নামে। এ সময় তাদের গন্তব্য পৌঁছে দিতে মেহেন্দিগঞ্জের মটরসাইকেল চালক আব্দুর রহমান মোল্লা আসে। তাদের গতিবিধি সন্দেহ জনক হলে স্থানীয়রা তাদের সাথে থাকা ব্যাগ চেক করে। এ সময় তাদের ব্যাগে গাঁজা দেখে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ব্যাগে থাকা ১২ কেজি গাঁজাসহ আটক করে। এসময় স্পীড বোটটি পালিয়ে যায়। ওসি আরও বলেন, আটককৃতদের কাছ থেকে ৪ টি মোবাইল ফোন ও একটি মটরসাইকল জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।