• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের মেহেন্দিগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। ২০জুন, সোমবার বিকেলে উপজেলার লঞ্চ ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানায় মেহেন্দিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নোয়াখালী জেলার চরানল বুড়িংচং গ্রামের মো. সফিক হোসেনের ছেলে মো. ফারুক হোসেন (১৯), গাইবান্ধা জেলার পঞ্চবাড়িয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে সুজন মিয়া (১৮), আখাউড়র বড় গাঙচড়িয়া গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে সাহাদাত হোসেন (১৮) ও বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়ানের চরহোগলা গ্রামের দেলোয়ার হোসেন মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা (১৯)।

মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম বলেন, আটককৃত ফারুক, সুজন ও সাহাদাত ভোলার ইলিশা ঘাট থেকে একটি স্পীড বোটে করে মেহেন্দিগঞ্জের লঞ্চ ঘাট এসে নামে। এ সময় তাদের গন্তব্য পৌঁছে দিতে মেহেন্দিগঞ্জের মটরসাইকেল চালক আব্দুর রহমান মোল্লা আসে। তাদের গতিবিধি সন্দেহ জনক হলে স্থানীয়রা তাদের সাথে থাকা ব্যাগ চেক করে। এ সময় তাদের ব্যাগে গাঁজা দেখে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ব্যাগে থাকা ১২ কেজি গাঁজাসহ আটক করে। এসময় স্পীড বোটটি পালিয়ে যায়। ওসি আরও বলেন, আটককৃতদের কাছ থেকে ৪ টি মোবাইল ফোন ও একটি মটরসাইকল জব্দ করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।