• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

মেহেন্দিগঞ্জের ৪ ইউপি নির্বাচনে নৌকা-২ ও স্বতন্ত্র-২ বিজয়ী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি : মেহেন্দিগঞ্জে নজিরবিহীন নিরাপত্তার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে উপজেলার ২নং লতা, ৩নং চরএককরিয়া, ১৩নং গোবিন্দপুর ও ১৫নং জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচন। ১৫ই জুন, বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন।

সরেজমিনে বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা গেছে ভোটারগণ নির্বিঘ্নে এবং সুশৃংখলভাবে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হওয়ায় ভোটারদের মাঝে স্বস্তি  লক্ষ্য করা গেছে। একাধিক ভোটারের সাথে আলাপকালে জানা গেছে, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট হওয়ায় কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে তারা খুবই উৎফুল্ল এবং আনন্দিত।

এসময় তারা প্রশাসনের বাড়তি নিরাপত্বার কারণে এরকম নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারায় নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনে ২নং লতা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতীকে আবু রাশেদ মনি, ৩নং চরএককরিয়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে আব্দুল মকিম তালুকদার, ১৩নং গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে মোঃ আমিরুল ইসলাম (বেলাল মোল্লা) ও ১৫নং জয়নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) প্রতীকে মোঃ মনির হোসেন হাওলাদার বিজয়ী হয়েছেন।