• শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে শেখ হাসিনাই একমাত্র ভরসা: ইন্ডিয়া টুডে যুক্তরাষ্ট্র কী করে বঙ্গবন্ধুর খুনিকে আশ্রয় দিয়েছে সৌদি যুবরাজকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে’ ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা ‘শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক’ দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ

মেহেন্দিগঞ্জের ৪ ইউপি নির্বাচনে নৌকা-২ ও স্বতন্ত্র-২ বিজয়ী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি : মেহেন্দিগঞ্জে নজিরবিহীন নিরাপত্তার মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে উপজেলার ২নং লতা, ৩নং চরএককরিয়া, ১৩নং গোবিন্দপুর ও ১৫নং জয়নগর ইউনিয়ন পরিষদ নির্বাচন। ১৫ই জুন, বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন।

সরেজমিনে বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখা গেছে ভোটারগণ নির্বিঘ্নে এবং সুশৃংখলভাবে উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হওয়ায় ভোটারদের মাঝে স্বস্তি  লক্ষ্য করা গেছে। একাধিক ভোটারের সাথে আলাপকালে জানা গেছে, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট হওয়ায় কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে তারা খুবই উৎফুল্ল এবং আনন্দিত।

এসময় তারা প্রশাসনের বাড়তি নিরাপত্বার কারণে এরকম নির্বিঘ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারায় নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নির্বাচনে ২নং লতা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতীকে আবু রাশেদ মনি, ৩নং চরএককরিয়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে আব্দুল মকিম তালুকদার, ১৩নং গোবিন্দপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা) প্রতীকে মোঃ আমিরুল ইসলাম (বেলাল মোল্লা) ও ১৫নং জয়নগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (চশমা) প্রতীকে মোঃ মনির হোসেন হাওলাদার বিজয়ী হয়েছেন।