• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বাকেরগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৩ জনকে কারাদন্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশাল জেলার বাকেরগঞ্জে উপজেলার তুলাতলা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করনে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো. ইজাজুল হক।

বুধবার,৮ জুন বাকেরগঞ্জ উপজেলার তুলাতলা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় আটককৃত ৩ জনকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- মৃত আব্দুল জলিলের ছেলে রফিকুল ইসলাম(৫০), মৃত আব্দুল কাদের আকনের ছেলে সেলিম আকন(৫৫) ও মো.ইব্রাহিম(৪৫)। তারা সকলে পিরোজপুরের স্বরুপকাঠী এলাকার বাসীন্দা।

সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো. ইজাজুল হক জানান,আমি কর্মরত থাকা অবস্থায় কোনো প্রকার দুর্নীতি করতে দেয়া হবে না। তাই অবধৈভাবে বালু উত্তোলন করায় ৩ জনকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে।