• শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী মৌলবাদের বিরুদ্ধে শেখ হাসিনাই একমাত্র ভরসা: ইন্ডিয়া টুডে যুক্তরাষ্ট্র কী করে বঙ্গবন্ধুর খুনিকে আশ্রয় দিয়েছে সৌদি যুবরাজকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘রোহিঙ্গাদের অবশ্যই ফিরে যেতে হবে’ ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা ‘শেখ হাসিনা শুধু দেশেই নন, বহির্বিশ্বেও অন্যতম সেরা রাষ্ট্রনায়ক’ দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ

বাকেরগঞ্জে বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠানে লক্ষাধিক টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে সরকারী বিধি না মানা এবং মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রি পাওয়ায় ও পণ্যের দাম বেশী নেওয়ায় বিভিন্ন মুদি মনোহরী ও পাইকারী চালের দোকানীকে ১ লক্ষ ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

৬ জুন, সোমবার বাকেরগঞ্জের পৌরসভা ও বোয়ালিয়া বাজারে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, সাথে ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অনুপমা দেবনাথ ও উপজেলা খাদ্য পরিদর্শক ইমদাদুল হক।

ভ্রাম্যমান আদালত প্যাদা স্টোর ২০ হাজার, ফকির স্টোর ২০ হাজার, নির্মল স্টোর ২০ হাজার, বশির স্টোর ২০ হাজার,আফজাল স্টোর ৫ হাজার, খোকন স্টোর ৫ হাজার, ভাই ভাই স্টোর ৫ হাজার হাজার বিসমিল্লাহ স্টোর ৫ হাজার ও জয় মিষ্টান্ন ভান্ডারকে ১ হাজার টাকা জরিমানা করেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইজাজুল হক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীলের নির্দেশনায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ ও অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুযায়ী এ জরিমানা করা হয়েছে।জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।