• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বাকেরগঞ্জে বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠানে লক্ষাধিক টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশালের বাকেরগঞ্জে সরকারী বিধি না মানা এবং মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রি পাওয়ায় ও পণ্যের দাম বেশী নেওয়ায় বিভিন্ন মুদি মনোহরী ও পাইকারী চালের দোকানীকে ১ লক্ষ ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

৬ জুন, সোমবার বাকেরগঞ্জের পৌরসভা ও বোয়ালিয়া বাজারে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, সাথে ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অনুপমা দেবনাথ ও উপজেলা খাদ্য পরিদর্শক ইমদাদুল হক।

ভ্রাম্যমান আদালত প্যাদা স্টোর ২০ হাজার, ফকির স্টোর ২০ হাজার, নির্মল স্টোর ২০ হাজার, বশির স্টোর ২০ হাজার,আফজাল স্টোর ৫ হাজার, খোকন স্টোর ৫ হাজার, ভাই ভাই স্টোর ৫ হাজার হাজার বিসমিল্লাহ স্টোর ৫ হাজার ও জয় মিষ্টান্ন ভান্ডারকে ১ হাজার টাকা জরিমানা করেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইজাজুল হক জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীলের নির্দেশনায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ ও অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন, ১৯৫৬ অনুযায়ী এ জরিমানা করা হয়েছে।জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।