• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় দুটি ডায়াগনিষ্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মে ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশে বরিশালের আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালত ডায়াগনিষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে দুটি ডায়াগনিষ্টিক সেন্টারে ৫০হাজার টাকা জরিমানা করেছেন। আদালত সূত্রে জানা গেছে, স্বাস্থ্য মন্ত্রনালয় সারা দেশে ৭২ঘন্টার মধ্যে অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধের নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসনকে। তারই অংশ হিসেবে শনিবার বিকেল সাড়ে ৫টা উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন।

এসময় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাটে অবৈধ জনসেবা ডায়াগনিষ্টিক সেন্টারকে ৩০হাজার টাকা ও হাসপাতালের সামনে সন্যামত ডায়াগনিষ্টিক সেন্টারকে ২০হাজার টাকাসহ দুটি ডায়াগনিষ্টিক সেন্টারকে ৫০হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন।

ভ্রাম্যমাণ আদালতে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)নেহের নিগার তনু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.বখতিয়ার আল মামুন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. অর্নব সাহা, উপজেলা স্যানেটারী ইন্সেপেক্টার সুকলাল শিকদার, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী রমনী সরকারসহ প্রমুখ।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের নিদের্শে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। উপজেলার সকল ডায়াগনিষ্টিক সেন্টারে এই অভিযান পরিচালনা করা হবে। যাতে রোগীরা অবৈধ ডায়াগনিষ্টিক সেন্টারে পরীক্ষা করতে এসে প্রতারিত না হয়। সেইজন্য সরকার সকল অবৈধ ডায়াগনিষ্টিক ও ক্লিনিক ৭২ঘন্টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে।