• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

বানারীপাড়ায় ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ মে ২০২২  

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল কুরুচিপূর্ন মন্তব্য করার প্রতিবাদে বানারীপাড়ায় ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভা শেষে ছাত্রদলের সাধারন সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বুধবার বিকেলে বানারীপাড়ার চাখার সরকারী ফজলুল হক কলেজের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আবিদ আল হাসান রাজু, ছাত্রলীগ নেতা রাকিব সিকদার, সিয়াম সরদার, রাজিব খান, ইকবাল হাসানসহপ্রমুখ। প্রতিবাদ সভা শেষে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করা হয়।

উল্লেখ্য, গত ২২মে সকালে ঢাকায় কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে ছাত্রদলের সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য করায় এই প্রতিবাদ সভা করা হয়েছে। তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করছে বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।