• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মতো সব প্রকল্পের সফল বাস্তবায়ন কামনা করছি: রাষ্ট্রপতি দখিনা দুয়ার খুলছে আজ

আগৈলঝাড়ায় কৃষকদের ক্ষেতের ধান কেটে দিল ছাত্রলীগ নেতা-কর্মীরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মে ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ শ্রমিক সংকটের কারনে ক্ষেতের পাকা ইরি-বোরো ধান কাটতে পারছেনা এই সংবাদ পেয়ে বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত ও সাধারন সম্পাদক জাকির পাইকের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মীরা কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছে। উপজেলা বিভিন্ন স্থানের অসহায় চাষীদের পাশে এসে দাঁড়িয়েছে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের কৃষক পরিমল হালদার জানান, তার পাকা ধান ঘরে তোলার সময় চলে যাওয়ার পরও টাকা ও শ্রমিকের অভাবে ধান কেটে ঘরে তুলতে পারছিলাম না। এ অবস্থার কথা জানতে পেরে উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত ও সাধারন সম্পাদক জাকির পাইকের নেতৃতে আজ শনিবার সকালে ছাত্রলীগ নেতাকর্মীরা তার ২৬ শতাংশ জমির পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়। একারনে তার ধান ঘরে তোলার দুশ্চিন্তা দূর হয়েছে। ছাত্রলীগের এমন উদ্যোগে তিনিসহ এলাকার মানুষ খুশি হয়েছেন।

উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক জাকির পাইক জানান, বৃষ্টির কারনে শ্রমিক সংকট দেখা দেওয়ায় অনেকেই ক্ষেতের পাকা ধান কাটতে পারছিলেন না। পরে ছাত্রলীগের কর্মীদের নিয়ে উপজেলার আস্কর গ্রামের কৃষক পরিমল হালদারের ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছি। আমাদের দলে প্রায় ৭জনের একটি টিম রয়েছিল। ভবিষ্যতেও কৃষকের যে কোন সমস্যায় তাদের পাশে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা থাকবেন বলে জানান তিনি।