• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

বানারীপাড়ায় ২ কোটি টাকা ব্যয়ে সৈয়দ বজলুল হক কলেজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মে ২০২২  

বরিশালের বানারীপাড়ায় ২কোটি টাকা ব্যয়ে সৈয়দ বজলুল হক কলেজের ৪তলা বিশিস্ট একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা সৈয়দ বজলুল হক কলেজের ৪তলা বিশিষ্ট একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, বানারীপাড়া সৈয়দ বজলুল হক কলেজের শিক্ষার্থীদের জন্য যে শ্রেনী কক্ষ ছিল তাতে শিক্ষাথীদের ক্লাস নিতে সমস্যা হত। কলেজ কর্তৃপক্ষ এই সমস্যা স্থানীয় সংসদ সদস্যকে জানান। সংসদ সদস্য মো.শাহে আলম’র চেষ্টায় ওই কলেজের জন্য চারতলা বিশিষ্ট একটি একাডেমী ভবনের জন্য ২০২১ সালের নভেম্বর মাসে ১কোটি ৯৫লক্ষ ৬হাজার টাকা ব্যয়ে বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তর থেকে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। তারা আজ বৃহম্পতিবার দুপুরে কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করান স্থানীয় এমপি মো.শাহে আলমকে দিয়ে।

উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, পৌরমেয়ন এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, বরিশাল শিক্ষা প্রকৌশলী মো.আমিনসহ প্রমুখ। এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, বানারীপাড়া কোন কলেজে ভবন সংকট থাকবে না। তাদের ভবনের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এখন আর শিক্ষার্থী বা শিক্ষকদের ভবনের কোন সমস্যা হবে না।