• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

বাবুগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধীকে নগদ অর্থ ও ব্যবসার উপকরন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মে ২০২২  

বরিশালের বাবুগঞ্জে সমাজসেবা অধিদপ্তরের সহযোগীতায় এক দৃষ্টি প্রতিবন্ধীকে সরকারী নগদ অর্থ ও ব্যবসা করার উপকরণ বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা সমাজসেবা অফিস কক্ষে বসে উপজেলার সদরের দৃষ্টি প্রতিবন্ধী খোকান মিয়াকে সরকারের ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচীর আওতায় দোকান ঘর মেরামতের জন্য নগদ ৫০হাজার টাকা, মুদি-মনোহরি মালামাল ও চা বিক্রয়ের উপকরন বিতরণ করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী সমাজসেবা কর্মকর্তা আবুল হাসানসহ প্রমুখ।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.আবুল কালাম আজাদ বলেন, সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচীর আওতায় বিভিন্ন দরিদ্রদের সহায়তা করা হয়ে থাকে। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার দৃষ্টি প্রতিবন্ধী খোকনকে ব্যবসা করার জন্য সহায়তা প্রদান করা হয়েছে। এই উপকরন দিয়ে ব্যবসা করে পরিবার পরিচালনা করবেন। দৃষ্টি প্রতিবন্ধী খোকন মিয়া বলেন, দোকান ঘর মেরামতের জন্য অর্থ ও ব্যবসা করার উপকরন পেয়ে ভাল লাগছে। এতে আমার জীবনের অনেক উপকার হয়েছে। আমি বর্তমান সরকারকে ধন্যবাদ জানাচ্ছি।