• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

শ্রমিকলীগ সাধারণ সম্পাদকসহ দুইজনের উপর হামলার ঘটনায় গ্রেফতার ৪

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ মে ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ছরোয়ার দড়িয়াসহ দুইজনের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ৪জনকে গ্রেফতার করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত জৈনদ্দিন দাড়িয়ার ছেলে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.ছরোয়ার দাড়িয়ার সাথে বখাটেদের সামাজিক বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে ঈদের আগের দিন সোমবার(২রা মে) রাত ১১টায় উপজেলা শ্রমিকলীগের সাধারণ ছরোয়ার দাড়িয়া স্থানীয় সোহান মুন্সিকে নিয়ে রথখোলা বাজার থেকে নিজ বাড়িতে যাবার পথে একদল বখাটেরা সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে অতর্কিত হামলা চালায়।

হামলায় ছরোয়ার দাড়িয়া ও সোহান পালিয়ে যান। পুনরায় ওই দিন রাত সাড়ে ১১টায় দিকে ওই সংঘবদ্ধ বখাটেরা ছরোয়ার দাড়িয়ার বাড়িতে গিয়ে ছরোয়ার দাড়িয়ার উপর হামলা চালায়। ছরোয়ারের ডাক চিৎকারে তার স্ত্রী আঙ্গুরী বেগম, মেয়ে সুমি আক্তার এগিয়ে আসলে বখাটেরা তাদের মারধর করেন।

এসময় বখাটেরা তার মেয়ের ব্যবহৃত চেইন ছিনিয়ে নিয়ে তাদের শ্লীলতাহানী ঘটায়। বখাটেদের বাধা দিতে গেলে স্থানীয় সোহান মুন্সিকে দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা করে গুরুতর আহত বখাটেরা।  বাড়ির ও স্থানীয় লোকজন এগিয়ে এসে বখাটেদের হাত থেকে তাকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত সোহান মুন্সিকে উপজেলা হাসপাতালের চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। হামলায় ছরোয়ার দাড়িয়ার কাধ ও কনুইর হার ভেঙ্গে যায়। এ ঘটনায় ছরোয়ার দাড়িয়া বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫জনকে আসামী করে শুক্রবার সকালে মামলা দায়ের করেন, নং-২।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বেলায়েত হোসেন শুক্রবার দুপুর থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামী দক্ষিণ শিহিপাশা গ্রামের হাকিম হাওলাদারের ছেলে রাজীব হাওলাদার (২৬), উত্তর শিহিপাশা গ্রামের সাবেক ইউপি সদস্য কুদ্দুস মোল্লার ছেলে নাঈম মোল্লা (২২), ডুমুরিয়া গ্রামের পলাশ জয়ধরের ছেলে প্রশান্ত জয়ধর (২০) ও ফুল্লশ্রী গ্রামের লোকমান সরদারের ছেলে নয়ন সরদারকে (২০) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আজ শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে ওসি(তদন্ত) মো. মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদকসহ দুই জনের উপর বখাটেরা হামলা করে গুরুতর আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে চারজনকে গ্রেফতার করে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।