• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

আওয়ামীলীগ সরকারের সময় কেউ গৃহ ও ভূমিহীন থাকবে না- এমপি শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্প হল আশ্রয়ন-২ প্রকল্প। এই প্রকল্পের কাজে কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যার কারনে এই আশ্রয়ন প্রকল্পের কাজে কেউ অনিয়ম করতে সাহস পায়নি। কাজের মান তদারকি করছেন জেলা প্রশাসনের কর্মকর্তারা। বর্তমান আওয়ামীলীগ সরকারের সময় দেশে কেউ গৃহ ও ভুমিহীন থাকবে না। যার কারনে ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তৃতীয় পর্যায় ভুমি ও গৃহহীনদের ঘর নির্মাণ শেষে ভুমি ও গৃহহীনদের মাঝে মঙ্গলবার হস্তান্তর করা হয়েছে।

বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম মঙ্গলবার দুপুরে পরে উজিরপুর উপজেলায় ৯৫জন গৃহ ও ভুমিহীনদের আশ্রয়ন প্রকল্পের ঘর হস্তান্তরের সময় এসব কথা বলেন। উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিনের সভাপতিত্বে জমি ও গৃহ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন,  উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জয়দেব চক্রবর্তী, পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা কৃষি কর্মকর্তা মো.তৌহিদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, ইউপি চেয়ারম্যার ইউসুফ হোসেনসহ প্রমুখ।

উপজেলার ৯৫জন ভুমি ও গৃহহীনদের মাঝে জমি ও ঘর হাস্তান্তর করা হয়েছে। ঘর পাওয়া আমেনা আক্তার বলেন, ঈদের আগের ঘর পেয়ে আনন্দ লাগছে। ছেলে, মেয়ে, স্বামী নিয়ে ওই ঘরে বসে ঈদ করা যাবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।