• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

বানারীপাড়ায় অর্ধকোটি টাকা ব্যয়ে নবনির্মিত সড়কের উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২  

বরিশালের বানারীপাড়ায় অর্ধকোটি টাকা ব্যয়ে নবনির্মিত সড়কের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। উপজেলা এলজিইডি বিভাগের উদ্যোগে রোববার বিকেল সাড়ে ৫টায় উপজেলার সলিয়াবাকপুর ইউপিসি হতে সদর ইউনিয়নের গাভা বাজার পর্যন্ত নবনির্মিত সাড়ে তিন কিলোমিটার কাপেটিং সড়কের উদ্বোধণ করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, এই সড়কটি দীর্ঘদিন ধরে অবহেলিত ছিল। বৃষ্টির সময় এই সড়কটিতে কাদাঁর কারনে হাটা যেত না। স্থানীয় এমপি’কে এই সড়কের কথা জানালে তিনি সড়কটি পাকা করনের জন্য এলজিইডি বিভাগকে নির্দেশ দেন। এলজিইডি বিভাগ থেকে চলতি বছরের জানুয়ারী মাসের প্রথম দিকে ৪৮লক্ষ টাকা ব্যয়ে টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পেয়ে তারা সম্প্রতি সড়কের কাপেটিং কাজ শেষ করেন। শনিবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমকে দিয়ে নবনির্মিত সড়ক উদ্বোধন করান।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও বানারীপাড়া সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, যুগ্ন-সম্পাদক এটিএম মোস্তফা সরদার, সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা যুবলীগের আহবায়ক অধ্যাপক জাকির হোসেনসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, বানারীপাড়া ও উজিরপুর উপজেলায় কোন মাটির সড়ক থাকবে না, পর্যায়ক্রমে সকল সড়ক পাকা করা হয়েছে। প্রয়োজনীয় স্থানে ব্রীজ, সেতু ও কালর্ভাট নির্মাণ করা হবে। যাতে বর্ষাকালে মানুষের চলাচলে কোন সমস্যা না হয়।