• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে আলোচনা সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ মার্চ ২০২২  

বরিশালের বানারীপাড়ায় আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে আজ সোমবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। পরে দলীয় কার্যালয় থেকে আনন্দ র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়েছে।

পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে দিবসটি তাৎপর্য তুলে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মজিবর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক, বরিশাল জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক এ্যাডভোকেট মিলন ভুইয়া, পৌরমেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,  উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডুসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে দলীয় কার্যালয়ে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সভায় বরিশাল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মজিবর রহমান বলেন, ইউনেস্কো স্বীকৃতি বিশ্ব ঐতিহ্যের অমূল্য দলিল ঐতিহাসিক ৭মার্চ যথাযোর্গ্য মর্যাদায় আনন্দের মধ্যদিয়ে উজিরপুর উপজেলায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালন করা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশও বিভিন্ন কর্মসূচী মধ্যদিয়ে দিবসটি পালন করেছেন।