• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

গৌরনদীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২২  

বরিশালের গৌরনদী থেকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ফকির বাড়ির সামনে পাকা রাস্তার উপরে বসে মাদকদ্রব্য বিক্রির সময় র‌্যাব-৮ একটি দল অভিযান চালিয়ে মাহিলাড়া গ্রামের মন্নান শিকদারের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী মিলন শিকদারকে বুধবার রাতে গ্রেফতার করেন।

এসময় তার কাছ থেকে ৭শত গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মো.সাইফুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন, যার নং-৫। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এঘটনায় গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন, মাদকদ্রব্যসহ র‌্যাব-৮ এর একটি দল এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতকে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।