• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালত ৪৫ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২  

বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ ভাবে লাইসেন্স বিহীন ব্যবসা ও মেয়াদ উর্ত্তীণ অষুধ ফ্রিজে রাখার অপরাধে একটি ডায়াগনিষ্টিক সেন্টার ও একটি ডেন্টাল ক্লিনিকের মালিককে ভ্রাম্যমাণ আদালত ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলার বাকাল ইউনিয়নের পয়সারহাট বন্দরে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নেহের নিগার তনুর আদালত জনসেবা ডায়াগনিষ্টিক সেন্টারের লাইসেন্স বিহীন ব্যবসা ও মেয়াদ উর্ত্তীণ অষুধ ফ্রিজে রাখার অপরাধে এর মালিক মশিউর রহমানকে ৩০হাজার টাকা ও একই বাজারে স্মাইল ডেন্টাল ক্লিনিক লাইসেন্স না থাকার অপরাধে এর মালিক মিলন হালদারকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দুটি অবৈধ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালত ৪৫হাজার টাকা জরিমানা করেছেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.রাজু বিশ্বাস, উপজেলা স্যানেটারী ইন্সেপেক্টর সুকলাল সিকদার ও এসআই আব্দুল রহমানসহ আনসার সদস্যরা।

এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি)নেহের নিগার তনু বলেন, দীর্ঘদিন ধরে এসব প্রতিষ্ঠান লাইসেন্স বিহীন ব্যবসা করে আসছে। তাদের বরিশাল থেকে বার বার লাইসেন্স করার কথা বলা হলেও তারা লাইসেন্স করেননি। তাই এইসব অবৈধ লাইসেন্স বিহীন ব্যবসা বন্ধে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে।