• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

হিজলায় হত্যা মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

বরিশাল প্রতিনিধি : বরিশালের হিজলায় আলোচিত জব্বার মোল্লা হত্যা মামলার আসামী ইব্রাহিমকে (২২) গ্রেফতার করেছেন পুলিশ।  গোপন সংবাদের ভিত্তিতে ১৬ জানুয়ারী, রবিবার হিজলার পার্শ্ববর্তী মুলাদী লঞ্চ ঘাট থেকে তাকে গ্রেফতার করে হিজলা থানা পুলিশ। গ্রেফতারকৃত ইব্রাহিম হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর ৭ নম্বর ওয়ার্ডের মৃত আসলাম সরদারের ছেলে এবং জব্বার মোল্লা হত্যা মামলার পাঁচ নম্বর আসামী।

মামলার তদন্ত অফিসার এস আই মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী উপজেলা মুলাদীর লঞ্চঘাট থেকে সকাল সাতটায় ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে উক্ত মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, ২০২১ সালের ৩ নভেম্বর সকালে হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুর ৭নম্বর ওয়ার্ডের আঃ জব্বার মোল্লাকে পিটিয়ে হত্যা করা হয়। সেদিন দশজনকে আসামী করে হিজলা থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের ছেলে মো. ছিদ্দিক মোল্লা।