• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

উজিরপুরে বুস্টার ডোজ টিকা দেওয়ার কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

করোনা ভাইরাস প্রতিরোধে বুস্টার ডোজ টিকা দেওয়ার কার্যক্রম বরিশালের উজিরপুর উপজেলায় উদ্বোধন করা হয়েছে। উপজেলা হাসপাতালের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন ও পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী প্রথম টিকা গ্রহণ করে বুস্টার ডোজ টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.  শওকত হোসেন, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আব্দুল মাজেদসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শওকত হোসেন জানান, উদ্বোধনের পরেই ষাটোর্ধ্বসহ সম্মুখ সারিদের বুস্টার ডোজ টিকা দেওয়া হবে। যারা ইতোমধ্যে দুই ডোজ টিকা নিয়েছেন এবং দুই ডোজ টিকা নেওয়ার সময় যাদের ছয় মাস পার হয়েছে এমন ষাটোর্ধ্ব এবং সম্মুখ সারির যোদ্ধাদের বুস্টার ডোজের টিকা দেয়া হচ্ছে। বুস্টার ডোজের পাশাপাশি করোনার টিকার অন্যান্য কর্মসূচি চালু থাকবে। আমরা ইতিমধ্যে ১২থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীদের করোনা টিকা দিয়েছি। ওই কার্যক্রম এখনো চলমান রয়েছে।