• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

উজিরপুরে বুস্টার ডোজ টিকা দেওয়ার কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

করোনা ভাইরাস প্রতিরোধে বুস্টার ডোজ টিকা দেওয়ার কার্যক্রম বরিশালের উজিরপুর উপজেলায় উদ্বোধন করা হয়েছে। উপজেলা হাসপাতালের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন ও পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী প্রথম টিকা গ্রহণ করে বুস্টার ডোজ টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.  শওকত হোসেন, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আব্দুল মাজেদসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শওকত হোসেন জানান, উদ্বোধনের পরেই ষাটোর্ধ্বসহ সম্মুখ সারিদের বুস্টার ডোজ টিকা দেওয়া হবে। যারা ইতোমধ্যে দুই ডোজ টিকা নিয়েছেন এবং দুই ডোজ টিকা নেওয়ার সময় যাদের ছয় মাস পার হয়েছে এমন ষাটোর্ধ্ব এবং সম্মুখ সারির যোদ্ধাদের বুস্টার ডোজের টিকা দেয়া হচ্ছে। বুস্টার ডোজের পাশাপাশি করোনার টিকার অন্যান্য কর্মসূচি চালু থাকবে। আমরা ইতিমধ্যে ১২থেকে ১৭ বছর বয়সের শিক্ষার্থীদের করোনা টিকা দিয়েছি। ওই কার্যক্রম এখনো চলমান রয়েছে।