• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ সোমবার সকালে  দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, মলিনা রানী রায়, উপজেলা আওয়ামীলীগ নেতা আ.ছাত্তার মোল্লা, আবুল বাশার হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এ্যাড.আবুল কাসেম সরদার, উপজেলা যুবলীগ সভাপতি মো.সাইদুল সরদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ শিকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারন সম্পাদক জাকির পাইকসহ প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, দীর্ঘদিন পাকিস্তান কারাগারে আটক থাকার পর ১৯৭২ সালের ৮ই জানুয়ারী জেল থেকে বের হয়ে লন্ডন ও ভারত হয়ে ১০ই জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীন দেশে ফিরে আসেন। তার পর থেকে প্রতিবছর এই দিবসটি ব্যাপক কর্মসূচীর মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ পালন করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারনে বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে। স্বাধীনতার কারনে আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে পেরেছে।