• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

যুবলীগের কমিটির মাধ্যমে বিত্রনপি জামাতের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

বরিশালের বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের কামিনি পাম্পে বরিশাল জেলা ও মহানগর যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল সিটি মেয়র ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, যুবলীগের কমিটির মাধ্যমে বিত্রনপি জামাতের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে বরিশালকে আওয়ামীলীগের ঘাটি হিসেবে গড়ে তুলতে হবে। বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলাগুলোতে মডেল যুবলীগ কমিটি গঠন করতে হবে। দরজা বন্ধ করে কমিটি করার কোন সুযোগ নেই। দলীয় নেতা-কর্মীরা আগের চেয়ে অনেক সচেতন হয়েছেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়নের গতি বেড়ে যায়।

শনিবার সকাল ১২টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত বরিশাল জেলা যুবলীগের সভাপতি মো.জাকির হোসেনের সভাপতিত্বে বরিশাল জেলা ও মহানগর যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস, মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন সম্পাদক মতিউর রহমান বাদশা, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মাজাহারুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান। এছাড়াও সভায় বিশেষ বক্তা ছিলেন, বরিশাল জেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ফজলুল করিম শাহীন, জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট এএম মেজবাহ উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো.নিজামুল ইসলাম। বর্ধিত সভায় আরোও উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান মিঠু, বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, সাধারন সম্পাদক আক্তারুজ্জামান মিলনসহ ১০টি উপজেলার যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ মহানগরের ওয়ার্ড কমিটির নেতা-কর্মীরা।