• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

গৌরনদীতে আলিয়া মাদরাসা পরিদর্শন করেন আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলার হযরত মল্লিক দুত কুমার পীর সাবেক (রঃ) মাজার আলিয়া মাদরাসা পরিদর্শন করে সার্বিক খোঁজ খবর নেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)। আজ মঙ্গলবার সকালে হযরত মল্লিক দুত কুমার পীর সাবেক (রঃ) মাজারে গিয়ে দোয়া-মোনাজাত করেন।

পরে গৌরনদীর টরকী বন্দর সংলগ্ন হযরত মল্লিক দুত কুমার পীর সাবেক(রঃ) মাজার আলিয়া মাদরাসা পরিদর্শন করে মাদরাসার সার্বিক খোজ নেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)।

এসময় তিনি বলেন, মাদরাসার  যে কোন সমস্যা থাকলে আমাকে বলতে পারেন। আমি সেই সমস্যার সমাধান করে দেব। এবং তিনি মাদরাসার ছাত্রদের সাথে কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌরমেয়র হারিছুর রহমান হারিছ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, পৌর কমিশনার আলামিন হাওলাদারসহ দলীয় নেতা-কমীরা।