• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় ৩৯টি অবৈধ চায়না জাল জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় ভ্রাম্যমাণ আদালত ৩৯টি অবৈধ চায়না জাল জব্দ করেছে। পরে জব্দকৃত জাল উপজেলা পরিষদ চত্তরে বসে পুড়িয়ে ফেলা হয়েছে। উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার ভোরে উপজেলার কাঠিরা ও দুশমী গ্রামের খাল ও বিল থেকে ৩৯টি অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেমের আদালত। পরে জব্দকৃত জাল উপজেলা পরিষদ চত্তরে বসে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম’র উপস্থিতিতে পুড়িয়ে ফেলা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা কৃষি কর্মকর্তা দোলন চন্দ্র রায়, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলমসহ প্রমুখ। এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম সাংবাদিকদের বলেন, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় এই অভিযান চলমান রয়েছে। প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকা থেকে অবৈধ চায়না জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হচ্ছে। এর পরেও এই জাল পাওয়া গেলে তাদের বিরুদ্ধে জেল জরিমানা করা হবে।