• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

গৌরনদীতে আওয়ামীলীগের বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবসের ৫০বছর উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওর্য়াড থেকে নেতা কর্মীদের সমন্বয়ে বিশাল মিছিল নিয়ে বাসষ্ট্যান্ডের দলীয় কার্যালয়ে জরো হয়। সেখান থেকে ব্যান্ড পার্টিসহ বন্যাঢ্য বিজয় শোভাযাত্রা উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে নেতা কর্মীদের উদ্যেশ্যে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিববর্ষ ও বিজয় দিবসের ৫০বছর উদযাপনের আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হোলেন, ফরহাদ হোসেন মুন্সী, পৌর আওয়ামীলীগ সভাপতি মনির হোসেন মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের হোসেন সান্টু ভুইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপসহ প্রমুখ।

এসময় পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ বলেন, এদেশে বঙ্গবন্ধুর জম্ম না হলে হয়ত বাংলাদেশ স্বাধীন হতোনা। আমাদের এখনও পরাধীন থাকতে হত। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে অনেক দুর এগিয়ে গেছে। এই এগিয়ে যাওয়াকে যাতে কেউ ম্লান করতে না পারে সেই দিকে সকলের নজর রাখতে হবে।