• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

গৌরনদীতে আওয়ামীলীগের বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবসের ৫০বছর উপলক্ষে বরিশালের গৌরনদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওর্য়াড থেকে নেতা কর্মীদের সমন্বয়ে বিশাল মিছিল নিয়ে বাসষ্ট্যান্ডের দলীয় কার্যালয়ে জরো হয়। সেখান থেকে ব্যান্ড পার্টিসহ বন্যাঢ্য বিজয় শোভাযাত্রা উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে নেতা কর্মীদের উদ্যেশ্যে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মুজিববর্ষ ও বিজয় দিবসের ৫০বছর উদযাপনের আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ, উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হোলেন, ফরহাদ হোসেন মুন্সী, পৌর আওয়ামীলীগ সভাপতি মনির হোসেন মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের হোসেন সান্টু ভুইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপসহ প্রমুখ।

এসময় পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ বলেন, এদেশে বঙ্গবন্ধুর জম্ম না হলে হয়ত বাংলাদেশ স্বাধীন হতোনা। আমাদের এখনও পরাধীন থাকতে হত। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে অনেক দুর এগিয়ে গেছে। এই এগিয়ে যাওয়াকে যাতে কেউ ম্লান করতে না পারে সেই দিকে সকলের নজর রাখতে হবে।