• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বানারীপাড়ায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১  

বরিশালের বানারীপাড়ায় প্রায় ১কোটি টাকা ব্যয়ে নির্মিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৪তলা ফাউন্ডেশন বিশিষ্ট নবনির্মিত দ্বিতলা ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি ছিল খুবই জরাজীর্ন। এই জরাজীর্নের কথা জানতে পেরে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমের চেষ্টা ২০২০সালের ১৬নভেম্বর ৯১লক্ষ ৫৩হাজার ৫শত ২৫টায় ব্যয়ে উপজেলা এলজিইডি বিভাগ টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। 

তারা ২০২১ সালের জানুয়ারীতে কাজ শুরু করে ২০২১সালে ডিসেম্বর প্রথম দিকে কাজ শেষ করেন। তারা দ্বিতল ভবনের কাজ শেষে শুক্রবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমকে উদ্বোধন করান। উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌরমেয়ন এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা প্রকৌশলী হুমায়ন ককির, ইউপি চেয়ারম্যান আ.জলিলসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, আমার সংসদীয় আসনের কোথায়ও কোন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন খারাপ থাকলে আমাকে জানাবেন। আমি ওই বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ব্যবস্থা করে দেব। উজিরপুর ও বানারীপাড়ায় অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। অনেক গুলোর টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে। এই আওয়ামীলীগ সরকারের সময় এই আসনে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে।