• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১  

বরিশালের বানারীপাড়ায় প্রায় ১কোটি টাকা ব্যয়ে নির্মিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৪তলা ফাউন্ডেশন বিশিষ্ট নবনির্মিত দ্বিতলা ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি ছিল খুবই জরাজীর্ন। এই জরাজীর্নের কথা জানতে পেরে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমের চেষ্টা ২০২০সালের ১৬নভেম্বর ৯১লক্ষ ৫৩হাজার ৫শত ২৫টায় ব্যয়ে উপজেলা এলজিইডি বিভাগ টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। 

তারা ২০২১ সালের জানুয়ারীতে কাজ শুরু করে ২০২১সালে ডিসেম্বর প্রথম দিকে কাজ শেষ করেন। তারা দ্বিতল ভবনের কাজ শেষে শুক্রবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমকে উদ্বোধন করান। উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌরমেয়ন এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা প্রকৌশলী হুমায়ন ককির, ইউপি চেয়ারম্যান আ.জলিলসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, আমার সংসদীয় আসনের কোথায়ও কোন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন খারাপ থাকলে আমাকে জানাবেন। আমি ওই বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ব্যবস্থা করে দেব। উজিরপুর ও বানারীপাড়ায় অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। অনেক গুলোর টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে। এই আওয়ামীলীগ সরকারের সময় এই আসনে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে।