• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১  

বরিশালের বানারীপাড়ায় প্রায় ১কোটি টাকা ব্যয়ে নির্মিত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৪তলা ফাউন্ডেশন বিশিষ্ট নবনির্মিত দ্বিতলা ভবনের উদ্বোধন করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম।

জানা গেছে, উপজেলার উত্তরকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি ছিল খুবই জরাজীর্ন। এই জরাজীর্নের কথা জানতে পেরে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমের চেষ্টা ২০২০সালের ১৬নভেম্বর ৯১লক্ষ ৫৩হাজার ৫শত ২৫টায় ব্যয়ে উপজেলা এলজিইডি বিভাগ টেন্ডার আহবান করলে একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি পায়। 

তারা ২০২১ সালের জানুয়ারীতে কাজ শুরু করে ২০২১সালে ডিসেম্বর প্রথম দিকে কাজ শেষ করেন। তারা দ্বিতল ভবনের কাজ শেষে শুক্রবার বিকেলে স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলমকে উদ্বোধন করান। উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌরমেয়ন এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা প্রকৌশলী হুমায়ন ককির, ইউপি চেয়ারম্যান আ.জলিলসহ প্রমুখ।

এসময় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো.শাহে আলম বলেন, আমার সংসদীয় আসনের কোথায়ও কোন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন খারাপ থাকলে আমাকে জানাবেন। আমি ওই বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ব্যবস্থা করে দেব। উজিরপুর ও বানারীপাড়ায় অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। অনেক গুলোর টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে। এই আওয়ামীলীগ সরকারের সময় এই আসনে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে।