• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় অবৈধ ৩২টি চায়না জাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় অবৈধ ৩২টি চায়না দুয়ারী জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালতে বিচারক। পরে জব্দকৃত জাল উপজেলা চত্তরের বসে পুড়িয়ে ফেলা হয়েছে। উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আজ বুধবার সকাল ৭টায় উপজেলার রাজিহার ইউনিয়নের রামানন্দের আঁক গ্রামের খাল ও জমি থেকে অবৈধ ৩২টি চায়না দুয়ারী জাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মেহের নিগার তনুর আদালত।

এসময় জালের কোন মালিক খুজে পাওয়া যায়নি। পরে বুধবার সকাল ১২টায় উপজেলা চত্তরের বসে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভুমি)মেহের নিগার তনুর উপস্থিতিতে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে। এসময় উপস্থিত ছিল উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম, পুলিশ সদস্যসহ প্রমুখ।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম বলেন, দেশী প্রজাতির মাছ রক্ষায় এই অবৈধ চায়না জাল জব্দের ব্যাপারে অভিযান চলমান রয়েছে। প্রতিদিনই অভিযান চলমান থাকবে। উপজেলার কোথায়ও এই জালের ব্যাপারে জানা থাকলে গোপনে মৎস্য অফিসকে জানালে তারা ব্যবস্থা নিবেন।