• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

উজিরপুরে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১  

বরিশালের উজিরপুর উপজেলার ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার অধিদপ্তরের উদ্যেগে অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহায়তার আজ সোমবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা ভোক্তা অধিকার আইনে অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও মো.শাহ শোয়াইব মিয়া।

উপজেলা সদরের বাজারে হালিমের মুদীর দোকানে মেয়াদ উত্তীর্ন জিনিসপত্র পাওয়ায় ৪হাজার টাকা, অনিল দাসের মুদীর দোকানে মুল্য তালিকা না থাকায় ৩হাজার টাকা, এচহাক মিয়ার অষুদের ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষুধ পাওয়ায় ৫হাজার টাকাসহ ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে ২০হাজার ৫শত টাকা জরিমানা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মো.নুর আলম বখতিয়ার। এব্যাপারে বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়া বলেন, আমরা প্রতিদিনই বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে থাকি। যে সব দোকানে মেয়াদ উত্তীর্ন ওষুধ ও নিত্যপন্যের জিনিস পত্র পাওয়া যায় সেই সব ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে জরিমানা করা হচ্ছে। ব্যবসায়ীদের সচেতন করার জন্য এই অভিযান পরিচালনা করা হচ্ছে। বর্তমানে অভিযানে ফলে ব্যবসায়ী ও সাধারন লোকজনের মাঝে কিছুটা পরিবর্তন হয়েছে।