• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

ব‌রিশালে দারাজের গা‌ড়ি থেকে থেকে ইয়াবা উদ্ধার, আটক-২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : অনলাইনে পণ্য বিক্রয়ের প্রতিষ্ঠান দারাজের পন্য ডেলিভারী গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করেছে ব‌রিশা‌লের বাবুগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারী ম্যানকে আটক করা হয়েছে। ২ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে বাবুগঞ্জের স্টীল ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও দুজনকে আটক করা হয়েছে।

আটককৃত গাড়ীর চালক গকুল চন্দ্র (২৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া সদর উপজেলার বা‌সিন্দা এবং ডেলিভারিম্যান মোঃ শাহাদাত হোসেন (২২) বরিশাল সদর উপ‌জেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের বা‌সিন্দা।

বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অনলাইন শপ দারাজের পন্য ডেলিভারী ভ্যানে ইয়াবা রয়েছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে আমার নেতৃত্বে এসআই মোঃ ওসমান গণি ও এএসআই মোঃ জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টীল ব্রীজে অবস্থান নেই।  কিছুক্ষন পরই অনলাইন শপ দারাজের একটি পন্য ডেলিভারীর কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) ব্রীজ অতিক্রম কালে আটক করা হয়। এসময় গাড়ি তল্লাশি চালিয়ে চালকের আসনের সিট কভারের ভেতর থেকে কাগজে মোরানো অবস্থায় ১০ পিচ ইয়াবা জব্দ করা হয়। এসময় চালক ও ডেলিভারী ম্যানকে আটক করা হয়েছে।

আটককৃত‌দের বিরুদ্ধে মাদক দ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।