• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

ব‌রিশালে দারাজের গা‌ড়ি থেকে থেকে ইয়াবা উদ্ধার, আটক-২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : অনলাইনে পণ্য বিক্রয়ের প্রতিষ্ঠান দারাজের পন্য ডেলিভারী গাড়ি থেকে ইয়াবা উদ্ধার করেছে ব‌রিশা‌লের বাবুগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় গাড়ির চালক ও ডেলিভারী ম্যানকে আটক করা হয়েছে। ২ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে বাবুগঞ্জের স্টীল ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও দুজনকে আটক করা হয়েছে।

আটককৃত গাড়ীর চালক গকুল চন্দ্র (২৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া সদর উপজেলার বা‌সিন্দা এবং ডেলিভারিম্যান মোঃ শাহাদাত হোসেন (২২) বরিশাল সদর উপ‌জেলার চরমোনাই ইউনিয়নের ইছাগুড়া গ্রামের বা‌সিন্দা।

বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অনলাইন শপ দারাজের পন্য ডেলিভারী ভ্যানে ইয়াবা রয়েছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে আমার নেতৃত্বে এসআই মোঃ ওসমান গণি ও এএসআই মোঃ জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রহমতপুর-মীরগঞ্জ সড়কের স্টীল ব্রীজে অবস্থান নেই।  কিছুক্ষন পরই অনলাইন শপ দারাজের একটি পন্য ডেলিভারীর কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-থ ৫৪-৩৪১৫) ব্রীজ অতিক্রম কালে আটক করা হয়। এসময় গাড়ি তল্লাশি চালিয়ে চালকের আসনের সিট কভারের ভেতর থেকে কাগজে মোরানো অবস্থায় ১০ পিচ ইয়াবা জব্দ করা হয়। এসময় চালক ও ডেলিভারী ম্যানকে আটক করা হয়েছে।

আটককৃত‌দের বিরুদ্ধে মাদক দ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।