• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

উজিরপুরে নৌকা মার্কার প্রার্থীর উঠান বৈঠক অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

বরিশালের উজিরপুরের আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী অমল মল্লিকের সমর্থনে উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও হারতা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বুধবার বিকেলে ৫টায় দলের নেতাকর্মী ও ভোটাররা উঠান বৈঠকে অংশগ্রহন করেন। উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ডা.হরেন রায়ের সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, হারতা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অমল মল্লীকসহ প্রমুখ।

উঠান বৈঠকে জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস বলেন, আগামী ২৮নভেম্বর অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থীর বিজয় নিশ্চিৎ। কোন অপশক্তি তা রুখতে পারবেনা। তিনি ইউনিয়নের সকল শ্রেনী পেশা মানুষের কাছে ভোট ও দোয়া চেয়েছেন। ইউনিয়নের সকল ভোটার সকাল থেকে ভোট কেন্দ্র গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। এবং সকলে মিলে কেন্দ্রের শান্তি-শৃংখলা বজায় রাখতে হবে। নৌকা মার্কার প্রার্থী বিজয়ী হলে ইউনিয়নের উন্নয়ন কাজের গতি বেড়ে যাবে।