• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

গৌরনদীতে ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৩৮হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলায় ভোজাল বিরোধী অভিযান চালিয়ে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ৩৮ হাজার টাকা জরিমানা করেছেন। আইন-শৃংখলা বাহিনীর সহযোগীতায় আজ বুধবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত বরিশাল জেলা ভোক্তা অধিকার সংরক্ষন আইনে অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র ও মো.শাহ শোয়াইব মিয়া। উপজেলা সদরের রিফাত মেডিকেল হলে মেয়াদ উত্তীর্ন ওষুধ পাওয়ায় ৭হাজার টাকা, আমিন তালুকদারের মুদির দোকানে মুল্য তালিকা প্রদর্শন না করায় ও মেয়াদ উত্তীর্ন নিত্যপন্য পাওয়ায় ৮হাজার টাকাসহ ৫টি দোকানে ৩৮হাজার টাকা জরিমানা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর শংকর কুমার দাসসহ প্রমুখ।

এব্যাপারে জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক সুমি রানী মিত্র বলেন, আমরা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর থেকে বরিশালের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে থাকি। কারন সাধারন মানুষ যাতে প্রতারিত না হয়। আমরা ব্যবসায়ীদের সচেতন করার জন্য এই অভিযান পরিচালনা করে থাকি। ব্যবসায়ীরা এই অভিযানের কারনে কিছুটা পরিবর্তন হয়েছে।