• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ২৯ রবিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী যত্রতত্র শিল্প প্রতিষ্ঠান করা যাবে না: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বিপুল পরিমান ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে উপজেলার গৈলা ইউনিয়নের সুজনকাঠী গ্রামের বটতলা নামক স্থান থেকে গৈলা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী মাসুম সরদারকে ৩৯পিচ ইয়াবা ও মাদকবিক্রির নগদ ১৭হাজার ৯শত ২০টাকাসহ গ্রেফতার করেন বরিশাল র‌্যাব-৮’র একটি দল। পরে মঙ্গলবার রাতেই র‌্যাবের ডিএডি মো.সাইফুল ইসলাম বাদী হয়ে আগৈলঝাড়া থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করেন, যার নং-০৭।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীকে আজ বুধবার সকাল ১১টায় বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিশু বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ বরিশাল র‌্যাব-৮’র একটি দল তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সে এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। আগৈলঝাড়ায় মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।