• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বিপুল পরিমান ইয়াবা ও মাদক বিক্রির নগদ টাকাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা গেছে, ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে উপজেলার গৈলা ইউনিয়নের সুজনকাঠী গ্রামের বটতলা নামক স্থান থেকে গৈলা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে ইয়াবা ব্যবসায়ী মাসুম সরদারকে ৩৯পিচ ইয়াবা ও মাদকবিক্রির নগদ ১৭হাজার ৯শত ২০টাকাসহ গ্রেফতার করেন বরিশাল র‌্যাব-৮’র একটি দল। পরে মঙ্গলবার রাতেই র‌্যাবের ডিএডি মো.সাইফুল ইসলাম বাদী হয়ে আগৈলঝাড়া থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করেন, যার নং-০৭।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীকে আজ বুধবার সকাল ১১টায় বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিশু বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ বরিশাল র‌্যাব-৮’র একটি দল তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। সে এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। আগৈলঝাড়ায় মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।