• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ২৪৩২জন ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ২হাজার ৪শত ৩২জন ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলার ইলুহার ইউনিয়ন পরিষদে ওই ইউনিয়নের ৩শত ১৬জন দুস্থদের মাঝে ভিজিডি’র চাল বিতরণ উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সানজিদা রিক্তা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইলুহার ইউনিয়ন চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রানী সেন, ইলুহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম আলী সরদার, ইউপি সদস্য আসমা বেগম ও মালেক মিয়াসহ প্রমুখ। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৪শত ৩২জন ভিজিডির কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। প্রতিমাসে ৩০কেজি করে চাল পাবেন কার্ডধারীরা।

উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইলুহার ইউনিয়ন চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম বলেন, ইলুহার ইউনিয়নে ৩শত ১৬জন হতদরিদ্র ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৪শত ৩২টি পরিবারের মাঝে ভিজিডি’র চাল বিতরণ করা হয়েছে। দুই বছর পর্যন্ত দুস্থ কার্ডধারী পরিবার এই চাল পাবেন।

ভিজিডির চাল পাওয়া জরিনা বেগম বলেন, আমরা দুস্থ পরিবার হওয়ায় আমাদের ইউনিয়ন পরিষদ থেকে ভিজিডি কার্ডের মাধ্যমে প্রতিমাসে ৩০কেজি করে চাল দিচ্ছে। যা দিয়ে আমাদের দরিদ্র পরিবার কোন রকমে চলতে পারবো।