• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব অবিলম্বে বৈশ্বিক সরবরাহ চেইন স্বাভাবিক করার আহ্বান পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ২৪৩২জন ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ২হাজার ৪শত ৩২জন ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলার ইলুহার ইউনিয়ন পরিষদে ওই ইউনিয়নের ৩শত ১৬জন দুস্থদের মাঝে ভিজিডি’র চাল বিতরণ উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সানজিদা রিক্তা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইলুহার ইউনিয়ন চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রানী সেন, ইলুহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমাম আলী সরদার, ইউপি সদস্য আসমা বেগম ও মালেক মিয়াসহ প্রমুখ। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৪শত ৩২জন ভিজিডির কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। প্রতিমাসে ৩০কেজি করে চাল পাবেন কার্ডধারীরা।

উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইলুহার ইউনিয়ন চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম বলেন, ইলুহার ইউনিয়নে ৩শত ১৬জন হতদরিদ্র ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৪শত ৩২টি পরিবারের মাঝে ভিজিডি’র চাল বিতরণ করা হয়েছে। দুই বছর পর্যন্ত দুস্থ কার্ডধারী পরিবার এই চাল পাবেন।

ভিজিডির চাল পাওয়া জরিনা বেগম বলেন, আমরা দুস্থ পরিবার হওয়ায় আমাদের ইউনিয়ন পরিষদ থেকে ভিজিডি কার্ডের মাধ্যমে প্রতিমাসে ৩০কেজি করে চাল দিচ্ছে। যা দিয়ে আমাদের দরিদ্র পরিবার কোন রকমে চলতে পারবো।